মোঃ সাগর হোসেন, বেনাপোল প্রতিনিধিঃ বেনাপোল স্থলবন্দর হ্যান্ডলিং শ্রমিক ইউনিয়ন রেজিঃ নং -৮৯১ ও ৯২৫ এর সকল সদস্যদের মধ্যে পরিচয়পত্র বিতরন করা হয়েছে৷ শনিবার ( ৩১ অক্টোবর ) বিকাল ৪টার সময় বেনাপোল স্থলবন্দর ৬নং শেডের সামনে হ্যান্ডলিং শ্রমিক ইউনিয়ন ৮৯১ ও ৯২৫ এর সমন্বয়কারী কলিম মোল্যার সভাপতিত্বে বিশাল এক শ্রমিক সমাবেশের মাধ্যমে ১ হাজার ৪শ শ্রমিকদের মাঝে পরিচয়পত্র বিতরন করেন যশোর-১, শার্শা আসনের এমপি শেখ আফিল উদ্দিন।
এ সময় উপস্থিত ছিলেন, শার্শা উপজেলার চেয়ারম্যান সিরাজুল হক মঞ্জু,উপজেলা আঃলীগের সাধারন সম্পাদক আলহাজ্ব নুরুজ্জামান, যশোর জেলা পরিষদের সদস্য অধ্যক্ষ ইব্রাহিম খলিল,উপজেলা আঃলীগের সহ-সভাপতি সালেহ আহম্মেদ মিন্টু, পৌর আঃলীগের সভাপতি এনামুল হক মুকুল ও সাধারণ সম্পাদক নাসির উদ্দীন, ৯২৫ হ্যান্ডলিং শ্রমিক ইউনিয়নের সভাপতি রাজু আহম্মেদ রাজু, সাধারন সম্পাদক ও অহিদুজ্জামান অহিদ, ৮৯১ এরপ সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম জানে শার্শা উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুর রহিম সর্দার ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন রাসেল।
প্রধান অতিথি শেখ আফিল উদ্দিন এমপি বলেন,আমি শ্রমিকদের মুজুরী নিয়ে সন্তুষ্ট নয়৷ আপনাদের সর্বোচ্চ পারিশ্রমিক স্থলবন্দর কর্তৃপক্ষের নিকট থেকে আদায় করে আনবো৷ আর তখন এই পরিচয় পত্রকে ডিজিটাল করা হবে। আঃলীগ সরকার ক্ষমতায় আসার পর ও আমি এমপি হওয়ার পর এই বেনাপোল স্থল বন্দরে যে অনিয়ম, বিশৃংখলা, চুরি ছিল সেসব শ্রমিকদের চিহ্নিত করে তাদেরকে বিতারিত করে পোর্টে এখন শান্তি -শৃংখলা বিদ্যমান করা হয়েছে৷ বেনাপোল স্থলবন্দরে আঃলীগের সময়ে নজিরবিহীন উন্নয়ন করা হয়েছে। পূর্বে শ্রমিকদের যে পারিশ্রমিক দেয়া হতো এখন সেটা দিগুন করা হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারাদেশ সহ শ্রমিকদের যে উন্নয়ন করেছেন আসামীতে জাতীয় নির্বাচনে আবারও আঃলীগ সরকারকে ভোটে দিয়ে জয়যুক্ত করার আহ্বান জানান প্রধান অতিথি ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here