যশোর প্রতিনিধি: কেশবপুর উপজেলার পাঁজিয়া ইউনিয়ন পরিষদের আগামী নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশি বিশিষ্ট ব্যবসায়ী, তরুণ সমাজ সেবক ও আওয়ামী লীগ নেতা মোঃ জসিম উদ্দীন রোববার সন্ধ্যায় ২ শাতাধিক মোটর সাইকেল বহর নিয়ে বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন ও শুভেচ্ছা বিনিময় করেন এবং ৯টি মন্দির আর্থিক অনুদান প্রদান করেন।

পূজা মন্ডপ পরিদর্শনকালে মটর সাইকেল বহরে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি নজরুল ইসলাম খান, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক সাবেক চেয়ারম্যান ইয়ার মাহমুদ, পাঁজিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল আহাদ আল-বাহার, পরেশ মন্ডল, সুবোল দেবনাথ ফটিক, ইউপি সদস্য শম্ভু নাথ, আব্দুল হালিম, পাঁজিয়া ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের আহ্বায়ক সাজ্জাদ হোসেন, যুগ্ন আহ্বায়ক হাবিবুর রহমান, মাছুম বিল্লাহ,আব্দুর রাজ্জাক, জাহাঙ্গীর আলম প্রমুখ-সহ আওয়ামী লীগ, যুবলীগ, কৃষক লীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।

পাঁজিয়া ইউপির চেয়ারম্যান পদে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশি জসিম উদ্দীন শুভেচ্ছা বিনিময়কালে বলেন, ধর্ম যার যার উৎসব সবার। আমরা অসম্প্রদায়িক চেতনার মানুষ, আমরা ধর্ম বর্ণ নির্বিশেষে সবাই একসাথে মিলে মিশে ছিলাম আছি এবং থাকবো। এই পাঁজিয়ার কোন অপশক্তিই আমাদের মধ্যে বিভেদ সৃষ্টি করতে পারবে না। আমার জন্য দোয়া ও আর্শিবাদ করবেন যেন সুস্থ থেকে আপনাদের পাশে দাঁড়িয়ে ভবিষ্যতে আরো সহযোগিতা করতে পারি।

আপনারা আমার জন্য দোয়া করবেন, আমি যেন এলাকার উন্নয়নে কাজ করে যেতে পারি। আপনাদের বিপদে-আপদে ও সুখে-দুঃখে সবসময় পাশে থাকতে পারি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here