আবরার হত্যা মামলায় আসামির পক্ষ নেওয়ায় আইনজীবীকে বহিষ্কার বিএনপির

Ahad Sarker

বুয়েটের শিক্ষার্থী আবরার ফাহাদ হত্যা মামলার গ্রেফতারকৃত এক আসামির পক্ষে আদালতে দাঁড়ানোর ঘটনায় জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সদস্য অ্যাডভোকেট মোর্শেদা খাতুন শিল্পীকে বহিষ্কার করেছে বিএনপি। মঙ্গলবার দিবাগত রাত দেড়টার দিকে দলের সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

ওই সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, সংগঠন বিরোধী তৎপরতার জন্য বাংলাদেশ জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম কেন্দ্রীয় আহ্বায়ক কমিটির সদস্য মোর্শেদা খাতুন শিল্পীকে সংগঠনের সকল পর্যায়ের পদ থেকে বহিষ্কার করা হয়েছে। এখন থেকে জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সাংগঠনিক কার্যক্রমের সঙ্গে তার কোনো সম্পর্ক থাকবে না।

আবরার হত্যা মামলার আসামি বহবাঊাী ইলেকট্রিক্যাল ও ইলেকট্রনিক্স ইঞ্জিনিয়ারিং (ইইই) বিভাগের ১৬তম ব্যাচ ও বুয়েট ছাত্রলীগ সদস্য মুজাহিদুলের পক্ষে আইনি লড়াইয়ে অংশ নিয়েছেন অ্যাডভোকেট মোর্শেদা খাতুন শিল্পী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

আবরারের বাড়িতে জনতার তোপে বুয়েট ভিসি, দ্রুত স্থান ত্যাগ

বুয়েটের শিক্ষার্থী আবরার ফাহাদ হত্যা মামলার গ্রেফতারকৃত এক আসামির পক্ষে আদালতে দাঁড়ানোর ঘটনায় জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সদস্য অ্যাডভোকেট মোর্শেদা খাতুন শিল্পীকে বহিষ্কার করেছে বিএনপি। মঙ্গলবার দিবাগত রাত দেড়টার দিকে দলের […]