ছুটি শেষে আগামিকাল খুলছে জাককানইবি

জাককানবি প্রতিনিধি :

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় (জাককানইবি)। দূর্গাপুজার ছুটি শেষে আবারো প্রাণবন্ত বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস।

সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দূর্গা পূজা উপলক্ষে নয় দিনের ছুটি শেষে আগামীকাল ১৩ অক্টোবর রবিবার থেকে বিশ্ববিদ্যালয়ের সকল একাডেমিক কার্যক্রম ও
ক্লাস-পরীক্ষা যথারীতি শুরু হবে বলে নিশ্চিত করেছেন বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ কর্মকর্তা এস এম হাফিজুর রহমান।

অনেক দিন পর প্রিয় সহপাঠীদের কাছে পেয়ে পরস্পর কুশল বিনিময়,গল্প আর আড্ডায় মেতে উঠেছে শিক্ষার্থীরা, সর্বত্র জায়গা এখন কোলাহলপূর্ন।

বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী বলেন,বহু দিন ছুটি শেষে বাড়ি যাওয়ার আনন্দ অন্যরকম। বাড়িতে দীর্ঘদিন অবস্থান করলে বাবা-মা ও অন্যান্য সকলের প্রতি চরম মায়া তৈরি হয়। ফলে ক্যাম্পাসে ফেরার সময় কেমন জানি মন খারাব হয়।কিন্তু, বিশ্ববিদ্যালয় আমার ২য় বাড়ি যেখানে বন্ধু-বান্ধব, বড় ভাই-বোন, শিক্ষক আমার আরেকটি পরিবার।

উল্লেখ্য, শারদীয় দূর্গা পূজা উপলক্ষে জাককানইবি পাঁচ দিনের ছুটি ঘোষণা করে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। গত ৬ থেকে ১০ অক্টোবর পর্যন্ত এই ছুটি ঘোষণা করা হয়। কিন্তু শুক্রবার ও শনিবার বিশ্ববিদ্যালয়ের সাপ্তাহিক ছুটি থাকায় মোট নয় দিনের ছুটি পান শিক্ষক-শিক্ষার্থী ও কর্মকর্তা-কর্মচারীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

কারাগারে পিটুনির শিকার আবরার হত্যা মামলার আসামি অনিক

জাককানবি প্রতিনিধি : জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় (জাককানইবি)। দূর্গাপুজার ছুটি শেষে আবারো প্রাণবন্ত বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস। সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দূর্গা পূজা উপলক্ষে নয় দিনের ছুটি […]
আসামি অনিক

আরো পড়ুন