নিজস্ব প্রতিবেদকঃ- নিরেন দাস।জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার হাকিমপুর কৈজুরী বেগম নুর জাহান রিয়াজ উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে অবস্থিত জয়পুরহাট-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব এ্যাডঃ সামছুল আলম দুদু’র নামে সেত পাথর দিয়ে খোদায় করা নাম ফলক ভাংচুর করেছে দুর্বৃত্তরা। বুধবার ভোরে এ ঘটনা ঘটে। বিদ্যালয় কর্তৃপক্ষের দাবি, বিষয়টি ভিন্ন খাতে প্রভাবিত করতে তৃতীয় পক্ষ এ ঘটনা ঘটাতে পারে।
এদিকে এমপি’র নাম ফলক ভাংচুরের ছবি বর্তমান বিশ্বের সবচেয়ে বড় সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়লে তা মুহুর্তে ভাইরাল হয়ে যায়। এমন ন্যাক্কারজনক ঘটনার প্রতিবাদ জানিয়ে দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির এখন দাবি জানিয়েছেন অনেকেই।
পাঁচবিবি পৌর আ”লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক জিহাদ মন্ডল জানান,   রাজনৈতিক দলাদলীর কারণে কুসুম্বা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুর রহমান নিজে ও তার বাহিনী এই নাম ফলক ভেঙেছে তিনি অভিযোগ তুলেছেন।
বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ সাইদুর রহমান জানান, সকালে স্কুলে এসে বিষয়টি জানতে পেরে প্রতিষ্ঠানের ম্যানেজিং কমিটির সভাপতিকে অবগত করি। এ ঘটনার সাথে জড়িতদের খুঁজে বেড় করে আইনের আওতায় দ্রুত আনা হবে এবং বিদ্যালয়ের সভাপতি আঃ রহমান জানান, এমপি’র নাম ফলক যেই ভাংচুর করুক তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।
এবিষয়ে উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা টিএম আব্দুল হামিদ জানান, বিষয়টি আমি অবগত না।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here