নিজস্ব প্রতিবেদক :ইউনিয়ন পরিষদ নির্বাচনের আমেজ বইছে সারা দেশে। চলছে মনোনয়ন প্রত্যাশী প্রার্থীদের প্রচার-প্রচারণা। তেমনি নওগাঁ জেলার মান্দা উপজেলার ১২ নং কাঁশোপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ থেকে মনোনয়ন প্রত্যাশি মো. তজিম উদ্দিন মন্ডল। এরই মধ্যে তিনি প্রচার-প্রচারণা ও গণসংযোগ শুরু করেছেন। প্রার্থীতা চূড়ান্তের বিষয়ে তিনি আশাবাদী।

এলাকায় খবর নিয়ে জানা গেছে, ১২নং কাঁশোপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের দুঃসময়ের কান্ডারী মো. তজিম উদ্দিন মন্ডল। তিনি সুবিধাবাদী রাজনীতি করেনি। আওয়ামী লীগের চরম ক্রান্তিলগ্নেও তিনি সামনে থেকে ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃত্ব দিয়েছেন। জাতীয় নির্বাচনে, উপজেলা নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীদের পূর্ণ সমর্থন দিয়ে নিরলস পরিশ্রমের মাধ্যমে নৌকা প্রতীককে বিজয়ী করেছেন।

এলাকারবাসীর দাবি, এই ত্যাগী, পরিশ্রমী নেতা জনাব মো. তজিম উদ্দীন মন্ডলকে ১২নং কাঁশোপাড়া ইউনিয়নের আওয়ামী লীগের নৌকা প্রতীকে চেয়ারম্যান হিসেবে দেখতে চাই।

উল্লেখ মো. তজিম উদ্দিন মন্ডল ১২নং কাঁশোপাড়া ইউনিয়ন শাখার কৃষক লীগ, যুবলীগ, আওয়ামী লীগের খুব গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করছেন। বর্তমানে সহ-সভাপতি আওয়ামী লীগ ১২নং কাঁশোপাড়া ইউনিয়ন শাখা, মান্দা, নওগাঁ-এর দায়িত্ব পালন করছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here