ভোটে অনিয়মের অভিযোগ এনে আবারো আগুনের সংস্কৃতিতে ফিরল বিএনপি। ঢাকা-১৮ ও সিরাজগঞ্জ-১ আসনের উপনির্বাচনে অনিয়মের অভিযোগে দলীয় কার্যালয়ের সামনে আগুন দেন নেতাকর্মীরা। পুলিশ বলছে, অপরাধমূলক কর্মকাণ্ডের জন্য জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

রাজধানীর পাঁচটি স্থানে বাসে আগুন দেওয়া হয়। বৃহস্পতিবার দুপুর দেড়টা থেকে আড়াইটার মধ্যে মতিঝিল, প্রেস ক্লাব সংলগ্ন সচিবালয় মোড়, বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে ও শাহবাগ এলাকায় দুটি বাসে আগুন দেওয়া হয়।

সকাল সাড়ে ১১টার সিসিটিভির ফুটেজে দেখা যায়, নয়া পল্টনে কর কার্যালয়ের সামনে একটি সরকারি বাসে আগুন দিয়ে দৌড়ে পালাচ্ছেন দুই ব্যক্তি। পরে কর কার্যালয়ের কর্মচারীরা এসে আগুন নেভান।

এর কিছুক্ষণ আগেই ঢাকার উত্তরা-বাড্ডা এলাকায় উপনির্বাচনে অনিয়মের অভিযোগ এনে নয়া পল্টনে বিএনপি কার্যালয়ের সামনে থেকে মিছিল বের করে ভাসানী ভবন হয়ে আবার সেখানে ফেরেন দলটির নেতাকর্মীরা। দলীয় কার্যালয়ের সামনে টায়ার জ্বালিয়ে বিক্ষোভ করেন তারা। বিক্ষোভকারীরাই কর কার্যালয়ের সামনে থাকা বাসে আগুন দিয়েছেন বলে জানান প্রত্যক্ষদর্শীরা।

পরে পুলিশ ঘটনাস্থলে গেলে সরে পড়েন বিক্ষোভরত বিএনপি নেতাকর্মীরা। এ ঘটনায় আইনি ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছে পুলিশ।

ঢাকা-১৮ ও সিরাজগঞ্জ-১ আসনের উপনির্বাচনকে ঘিরে গেল কয়েকদিন ধরেই নানা ধরনের অভিযোগ তুলে আসছে বিএনপি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here