আকতার হোসেন, মিরসরাই প্রতিনিধি: মিরসরাইয়ে নদীতে নিখোঁজের ২৯ ঘন্টা পর যুবকের লাশ উদ্ধার করা হয়েছে।
উদ্ধার হওয়া যুবকের নাম ইকবাল হোসেন রনি (২০)। সে উপজেলার ১নং করেরহাট ইউনিয়নের দক্ষিণ অলিনগর গ্রামের বেলায়েত হোসেন এর পুত্র।
আজ (মঙ্গলবার) বিকালে মিরসরাই ফায়ার সার্ভিস ও চট্টগ্রাম থেকে আগত ডুবুরি দল ঘটনাস্থল থেকে রনির লাশ উদ্ধার করে।
জানা যায়, গতকাল (সোমবার) সকাল দশটার দিকে হিঙ্গুলী খালের মোহনায় ফেনী নদীতে বালু বহনকারী ট্রলার থেকে পড়ে সে নিখোঁজ হয়।
উদ্ধার হওয়া রনির সহকর্মী ও ট্রলারের মিস্ত্রি কামরুল ইসলাম বলেন, গতকাল সকাল দশটার দিকে আমি ট্রলারের ইঞ্জিন রুমে ছিলাম এবং রনি কাপড় কাঁচতেছিলো হঠাৎ একটা চিৎকার শুনতে পাই। ঐসময় আমার পার্শ্ববর্তী ট্রলারের একজন আমাকে বলে তোমার লোক কোথায়। তখন দেখি রনি নেই। এরপর থেকে যেখানে পড়েছে সেখানে এবং আশেপাশের এলাকা
খোঁজাখুঁজি করে পাওয়া যায়নি। আজকে বেলা আড়াইটার দিকে ফায়ার সার্ভিসের ডুবুরি টিমকে আমি লোকেশন দেখিয়ে দিলে তারা আধঘন্টার মধ্যে নিখোঁজ হওয়া রনির লাশ উদ্ধার করে।
মিরসরাই ফায়ার সার্ভিসের ইনচার্জ তানভীর আহমেদ বলেন, গতকাল সন্ধা সাড় সাতটার দিকে ফেনী নদী ও হিঙ্গুলী খালের মোহনায় ইকবাল হোসেন রনি নামে একজন ট্রলার থেকে পড়ে নিখোঁজ হওয়ায় খবর পাই, রাতে উদ্ধার কাজ করা কষ্টসাধ্য হওয়ায় আমরা চট্টগ্রামের ডুবুরি টিমকে খবর দিই। আজ বেলা আড়াইটার দিকে ফায়ার সার্ভিসের ডুবুরি দলের প্রচেষ্টায় আধঘন্টা মধ্যে রনির লাশ উদ্ধার করতে সক্ষম হই। উদ্ধারের পর ইউপি সদস্য দীল মোহাম্মদ এর কাছে লাশ হস্তান্তর করে হয়েছে।
এ ব্যাপারে হিঙ্গুলী ইউনিয়নের ১নং ওয়ার্ড (আজমনগর) এলাকার ইউপি সদস্য দীল মোহাম্মদ বলেন, গতকাল সকালে ট্রলার শ্রমিক রনি নিখোঁজের পর থেকে সার্বক্ষনিক যোগাযোগ রাখছি এবং আজ বিকাল তিনটার দিকে ফায়ার সার্ভিসের ডুবুরি দল লাশ উদ্ধার করতে সক্ষম হয়। আমার তত্ত্বাবধানে নিহতের পরিবারের কাছে লাশ বুঝিয়ে দেওয়া হয়েছে।
রনির মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here