যশোর প্রতিনিধি: যশোর শহরের সিএনবি রোডের ড্রেনের পাশ থেকে ইসরাফিল হোসেন ওরফে মন্নাত (৪০) নামে এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। তিনি বকচর বিহারী কলোনীর মোস্তফা বাড়ির ভাড়াটিয়া এবং মণিরামপুর উপজেলার কাশিপুর গ্রামের মৃত বীরমুক্তিযোদ্ধা বজলুর রহমানের ছেলে। তাকে মারপিট করে হত্যা করা হয়েছে বলে পুলিশ ধারণা করেছে।

পুলিশ জানায়, শনিবার (২৪ অক্টোবর) সকাল ৭টার দিকে সিএনবি রোডের লুবনা কটেজ কৃষিবিদ বীর মুক্তিযোদ্ধা শাহ আলমের বাসার সামনে ড্রেনের পাশে ইসরাফিল হোসেন ওরফে মন্নাত (৪০) এর লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা থানায় সংবাদ দেয়। পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করেছে।

মন্নাতের মাথায় ও মুখে আঘাতের চিহ্ন রয়েছে এবং মাথায় লাল গামছা প্যাঁচানো রয়েছে। তার পরণে লুঙ্গি এবং লুঙ্গির নিচে টাউজার এবং গায়ে চেক শাট আছে।
মন্নাত শুক্রবার রাত সাড়ে ৭টার দিকে বাসা থেকে বাইসাইকেল যোগে বের হয়। রাতে সে বাড়ি ফেরেনি। মৃতদেহের পাশ থেকে বাই সাইকেল ও একটা ছাতা উদ্ধার করা হয়েছে।
যশোরের অতিরিক্ত পুলিশ সুপার (বিশেষ) শাখা তৌহিদুল ইসলাম লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে বলে নিশ্চিত করেছেন। খুনের রহস্য উদঘাটন এবং এ ঘটনার সাথে জড়িতের আটকের জন্য পুলিশ অভিযান চালাচ্ছে বলে তিনি জানিয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here