রোববার বাদ আছর গোলাপগঞ্জ উপজেলা প্রশাসন ও উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের পক্ষ থেকে রাষ্ট্রীয় সম্মান গার্ড অব অনার প্রদান শেষে ঢাকা-দক্ষিণ দারুল উলুম হুসাইনিয়া মাদ্রাসা মাঠে দ্বিতীয় জানাযা অনুষ্ঠিত হয়।

জানাযায় ইমামতি করেন মরহুমের ২য় ছেলে মাওলানা মাহমুদুল হক। তার আগে ঢাকার ডেমরায় বীর মুক্তিযোদ্ধা শামসুল হকের প্রথম জানাযা অনুষ্ঠিত হয়।

পরে বিয়ানীবাজার উপজেলার মাটিজুরা গ্রামে ৩য় জানাযা শেষে মাটিজুরা (টুকা) পারিবারিক কবরস্থানে মরদেহ সমাহিত করা হয়।

রাষ্ট্রীয় সম্মান প্রদর্শন ও জানাযায় উপস্থিত ছিলেন গোলাপগঞ্জ উপজেলা সমাজসেবা অফিসার নুরুল হক, এসআই হেলাল উদ্দিন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার শফিকুর রহমান, উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের প্রতিষ্ঠাতা সভাপতি গোলাম দস্তগীর খান ছামিন, ঢাকাদক্ষিণ ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক সাহাব উদ্দিন আহমদ, বাজার বনিক সমিতির সভাপতি হাজি বদরুল ইসলাম জামাল, আওয়ামীলীগ নেতা আবুল লেইস, বিএনপি নেতা আতাউর রহমান উতু মিয়া, সিরাজুল ইসলাম, ইউপি সদস্য সেলিম আহমদ, সাইদুল হক জাবের প্রমুখ।

মৃত্যুকালে তিনি ২ স্ত্রী ও ৬সন্তানসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তাঁর গ্রামের বাড়ি বিয়ানীবাজার উপজেলার তিলপাড়া ইউপির মাটিজিরা টুকা (ভরাউট) গ্রামে। তিনি দীর্ঘদিন গোলাপগঞ্জের ঢাকা দক্ষিণে বসবাস করে। বর্তমানে ঢাকার ডেমরার সারুলিয়ায় বসবাস করে আসছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here