নতুন গান ‘পাসওয়ার্ড’ প্রকাশ হলো

‘পাসওয়ার্ড’ মিউজিক ভিডিও হিসেবে প্রকাশিত হয়েছে পুলিশ সুপার দেওয়ান লালন আহমেদের লেখা নতুন গান। যে গানে কণ্ঠ দিয়েছেন ফিডব্যাক ব্যান্ডের অন্যতম সদস্য লুমিন। ধ্রুব মিউজিক স্টেশনের ইউটিউব চ্যানেলে এ গানটি প্রকাশ হয়েছে।

সম্প্রতি এই গানটির প্রকাশ উপলক্ষ্যে ছোট পরিসরে আয়োজন অনুষ্ঠানে মধ্যমনি হিসেবে ছিলেন গুলশান জোনের ডিসি সুদীপ চক্রবর্তী। অন্যান্যের মধ্যে আরও ছিলেন ধ্রুব মিউজিকের কর্নধার ধ্রুব গুহ, সাউন্ড ইঞ্জিনিয়ার জুয়েল মোর্শেদ, আন্তর্জাতিক রাজনীতি বিশ্লেষক ও জাহাঙ্গীর বিশ্ববিদ্যালয়ের আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের অধ্যাপক শাহাব আনাম খান, গীতিকার ও পুলিশ সুপার দেওয়ান লালন আহমেদ, সুরকার অটামনাল মুন এবং গায়ক লুমিন।

এর পূর্বে পঁচিশে মার্চ, বঙ্গবন্ধু, জারুল ফুল, মা নিয়ে গান লিখেছেন দেওয়ান লালন আহমেদ। নতুন গান পাসওয়ার্ড প্রসঙ্গে তিনি বলেন, নিটোল ও বিশুদ্ধ প্রেমের নস্টালজিক আবেগকে ভিত্তি করে এ গানটি লেখা। সবার জীবনের প্রেমবোধের সঙ্গে কোন না গানটি মিশে যেতে পারে।

শিল্পী লুমিন বলেন, আমার প্রিয় একটি গান পাসওয়ার্ড। এর আগে লালনের লেখা পাঁচটি গানে কণ্ঠ দিয়েছি। নতুন এ গানটি গেয়ে তৃপ্তি পেয়েছি। আমার বিশ্বাস দর্শক শ্রোতারাও তৃপ্তি পাবেন পাসওয়ার্ডে। সুরকার অটমনাল মুন জানান, তিনি এ গানের সুর করতে গিয়ে প্রচলিত ধাঁচের বাইরে কাজ করেছেন। তার ভাষ্য: সুরে বৈচিত্রতা থাকবে। মন ছুঁয়ে যাওয়ার মতো।

‘পাসওয়ার্ড’ গানটি মিউজিক ভিডিও হিসেবে প্রকাশ হয়েছে যেখানে মডেল দুজন। তারা হলেন সেরা জামান ও সাদমান প্রত্যয়। গানের মিউজিক ভিডিও নির্মাণ করেছেন রনি আহসান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here