বাসর রাত থেকেই ঝামেলা শুরু হয় জোভান এবং তানজিন তিশার। তবে বাস্তবে নয়, নাটকে। এবারের ঈদুল ফিতরকে সামনে রেখে একটি বিশেষ নাটকে অভিনয় করেছেন জোভান ও তিশা। এতে রেহান ও রাইসা চরিত্রে অভিনয় করেছেন তারা। নাটকের নাম ‘দ্য ব্রেকআপ লিস্ট আফটার দ্য ওয়েডিং’।

গল্পে দেখা যাবে, বাসর রাতে বিছানায় মুখোমুখি বসে আছে রাইসা ও রেহান। রাইসাকে স্পর্শ করতে গেলে সে বলে ওঠে, ‘ডোন্ট টাচ মি।’ অবাক হয়ে রেহান জানতে চায়, ‘কী সমস্যা?’ উত্তরে রাইসা বলে, ‘তোমাকে বিশ্বাস করি না। তুমি যে আমাকে ভালোবাসো না, বিয়েটা মনের বিরুদ্ধে করেছ, সেটা বিয়ের পর জানলাম।’ এ নিয়ে শুরু হয় তর্ক। বিয়ের প্রথম রাতেই ঝামেলায় জড়িয়ে পড়ে তারা।

এভাবে এগিয়ে যায় নাটকের গল্প। এরপর অফিসে সুন্দরী এক কলিগের বসা, বিবাহবার্ষিকীতে কেকের ওপর ভুল লেখা, রেহানের ফোনে এক মেয়ের ফোন আসাকে কেন্দ্র করে তুমুল ঝগড়া হয় তাদের। রাইসা চলে যায় তার বাবার বাড়ি, আলাদা হয়ে যায় রেহান-রাইসা। ঘটনাক্রমে তালাক চায় রাইসা। তালাকের দিন তারিখ ঠিক হওয়ার পর ঘটনা মোড় নেয় ভিন্ন দিকে।

নাটকটির রচনা ও পরিচালনা করেছেন রূপক বিন রউফ। ঈদের দিন রাত ৮টা ৩০ মিনিটে আরটিভিতে প্রচার হবে এটি। এর বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন ফারহান আহমেদ জোভান, তানজিন তিশা, মাসুম বাসার, মিলি বাসার প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here