বিশ্বকাপের চূড়ান্ত দলে ইমরুলকে নেয়ার দাবি

 সংগৃহীত

বিশ্বকাপগামী দল থেকে জাতীয় দলের ক্রিকেটার ইমরুল কায়েসকে বাদ দেয়ায় ক্ষোভে ফুঁসছে মেহেরপুরের সর্বস্তরের মানুষ। তাদের দাবি- বার বার নিজের যোগ্যতা প্রমাণ করার পরও বিশ্বকাপ স্কোয়াড থেকে বাদ দেয়া হয়েছে ইমরুলকে। এজন্য বিসিবিকে দুষছে তারা।

ইমরুলকে বিশ্বকাপগামী দলে অন্তর্ভুক্ত করার দাবিতে রোববার সকাল সাড়ে ১০টার দিকে মেহেরপুর প্রেস ক্লাবের সামনে মানববন্ধন করেছে জেলার ক্রিকেট প্রেমীরা। এতে নেতৃত্ব দেন জাহিদ ইকবাল শিমন।

উপস্থিত ছিলেন ক্রিকেটার সাইদুর রহমান উজ্জ্বল, মিলন হোসেন, মাসুদ রানা, আরিফুল ইসলাম ডলারসহ জেলার সর্বস্তরের মানুষ। মানববন্ধনে বক্তরা বলেন, গেল কয়েকটি সিরিজে ইমরুল কায়েস ধারাবাহিকভাবে ভালো খেলেছেন।

তামিমের যৌগ্য উত্তরসূরি হিসেবে বার বার নিজেকে প্রমাণ করেছেন। অথচ ডানহাতি বামহাতি কম্বিনেশন দেখিয়ে তাকে জাতীয় দল থেকে বাদ দেয়া হয়েছে। যা বিশ্বের কোনো দলের ইতিহাসে নেই।

বার বার নিজের যোগ্যতা প্রমাণ করার পরও কীভাবে বিশ্বকাপ দল থেকে তাকে বাদ দয়া হয় এ নিয়ে বিস্ময় প্রকাশ করেন বক্তারা। ইমরুল কায়েসকে দ্রুত বিশ্বকাপ দলে অন্তর্ভুক্ত করা না হলে আগামীতে কঠোর কর্মসূচি দেয়া হবে বলেও হুঁশিয়ারি দেন তারা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here