সুজন কুমার,নাটোর প্রতিনিধি: নাটোরের বড়াইগ্রামে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নাতনি ব্রিটিশ সংসদ সদস্য টিউলিপ সিদ্দিকের গাড়ীতে হামলাকারীদের দ্রুত গ্রেফতার ও তার নিরাপত্তা নিশ্চিতের দাবীতে মানববন্ধন, প্রতিবাদ সমাবেশ ও স্মারকলিপি প্রদান করা হয়েছে। বুধবার উপজেলা আওয়ামীলীগ, বনপাড়া পৌর ও সকল সহযোগি সংগঠন এই কর্মসূচীর আয়োজন করে।
পাবনা-নাটোর মহাসড়কে বনপাড়া পৌর গেটের সামনে প্রায় ঘন্টাব্যাপি মানববন্ধনে পৌর মেয়র কেএম জাকির হোসেনের সভাপতিত্বে বক্তৃতা করেন অধ্যক্ষ আব্দুর রাজ্জাক মোল্লা, ভাইসচেয়ারম্যান ও বনপাড়া পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান, উপজেলা আওয়ামীলীগের যুগ্মসম্পাদক মোয়াজ্জেম হোসেন বাবলু, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি কেএম জিল্লুর হোসেন জিন্নাহ, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম সরদার, উপজেলা ছাত্রলীগের সভাপতি সাহাবুল ইসলাম সরদার, সাধারণ সম্পাদক মানিক রায়হান, বনপাড়া পৌর ছাত্রলীগ সভাপতি সাকিব সোনার, সাধারণ সম্পাদক আতিকুর রহমান পিয়াস, মুক্তিযোদ্ধা শামসুল হক, যুবলীগ নেতা জাহিদুর রহমান শাহীন প্রমুখ।
পরে প্রতিনিধি দল ইউএনওর মাধ্যমে ব্রিটিশ প্রধানমন্ত্রী বরাবর একটি স্মারক লিপি প্রদান করেন। একই সাথে উক্ত স্মারক লিপির কপি প্রধানমন্ত্রী, পররাষ্ট্র মন্ত্রী ও বাংলাদেশে ব্রিটিশ হাই কমিশনারকে প্রদান করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here