পানিসম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম বলেছেন, করোনাকালীন সময়েও যখন বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে মানুষের জীবন-জীবিকা সচল রয়েছে, তখন সরকারের বিরুদ্ধে নানামুখী ষড়যন্ত্র চলছে। এই ষড়যন্ত্রের বিরুদ্ধে মুক্তিযুদ্ধের পক্ষের শক্তিকে ঐক্যবদ্ধ হতে হবে।

বৃহস্পতিবার (২০ মে) দুপুরে সংসদ ভবনে শরিয়তপুর মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি একথা বলেন।

পানিসম্পদ উপমন্ত্রী বলেন, আমরা চাই আমাদের দেশটা যেন এগিয়ে যায় এবং দেশের মানুষ যাতে সব সময় মাথা উঁচু করে বাঁচতে পারে। আর বঙ্গবন্ধুকন্যার নেতৃত্বে আজকে দেশের ৫০ বছর পূর্তিতে উন্নয়নশীল দেশের যে মর্যাদাটা পেয়েছি সেটাকে ধরে রেখেই আমরা আরো সামনে এগিয়ে যেতে চাই।

উপমন্ত্রী বলেন, বার বার নির্বাচনে পরাজিত এবং গণধিকৃত বিএনপি সবকিছুতেই ইস্যু খোঁজে। নন ইস্যুকেও ইস্যু বানাতে মরিয়া হয়ে উঠে। তাদের লক্ষ্য যেনতেনভাবে সরকারকে অস্থিতীল রাখা। কিন্তু সে আন্দোলনে হালে পানি পায় না। কারণ দেশের জনগণ বিএনপির সঙ্গে নেই। দেশের মানুষ আওয়ামী লীগের সঙ্গে। মানুষ উন্নয়ন ও শান্তি চায়।

এনামুল হক শামীম বলেন, ইতিহাস থেকে জাতির পিতার নাম মুছে ফেলার চেষ্টা হয়েছিল। জাতির পিতাকে হত্যার পর এমন একটা সময় এসেছিল কেউ মুক্তিযোদ্ধা পরিচয় দেয়ার সাহস পেতনা। স্বাধীনতা বিরোধীরা ক্ষমতায় এসে ইতিহাস বিকৃত করেছিল। তরুণ প্রজন্মকে মিথ্যা ইতিহাস শেখানো হয়েছে। দীর্ঘদিন পর এখন মানুষ সত্য ইতিহাস জানতে পারছে।

এসময় উপস্থিত ছিলেন শরীয়তপুর জেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সভাপতি আবদুস সালাম, সাধারণ সম্পাদক দুলাল, সহসভাপতি ফারুক রাড়ীসহ প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here